সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত

প্রতিদিন প্রতিবেদক : মির্জাপুর গোড়াই-সখীপুর সড়কে হাটুভাঙ্গা ব্রিজ নামক স্থানে রোববার (৩১ মে) বিকালে দুর্ঘটনায় আকিবুল হাসান (২৮) নামে এক ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন।

নিহত আকিবুল হাসান সখীপুর উপজেলার বহেরাতৈল ইউনিয়নের কামার আরঙ্গ গ্রামের শাহাজান আলী মিয়ার ছেলে।

সখীপুর পৌরসভার কাউন্সিলর একলাজ হায়াৎ সৌরভ জানান, নিহত আকিবুল হাসান একটি বেসরকারি প্রতিষ্ঠানে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

ঈদের ছুটি শেষে রোববার বিকালে আকিবুল হাসান সখীপুর থেকে মোটর সাইকেলযোগে মির্জাপুরে যাচ্ছিলেন। মোটর সাইকেলটি হাটুভাঙ্গা ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে হয়।

এতে আকিবুল ছিটকে সড়কে পড়ে ও মোটর সাইকেলটি দুমরে মুচরে যায়। এ সময় পেছন দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে গেছে।

মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম রফিক জানান, ঘাতক ট্রাক আটক হলেও চালক পালিয়ে গেছে। নিহতের লাশ আইনী প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840